Loading…

সুস্থ-সুন্দর থাকতে চাইলে এসব খাবার খান

একহাতে সংসার, একহাতে সন্তান, একহাতে অফিস সামলে দিনকাটে। এর মধ্যে নিজের দিকে তাকানোর সময় কোথায়? কিন্তু তা বললে তো আর চলবে না। সংসারে শক্তি ধরতে হবে। আর শক্তি ধরে রাখতে প্রত্যেক নারীকে কয়েকটি খাবার খেতেই হবে।

কি খেলে ৩ গুণ বেড়ে যায় পুরুষের যৌন সক্ষমতা ? ডাক্তারি পরামর্শ

স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন(ভিডিও)

>

ফ্ল্যাক্সসিড – ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিডে পরিপূর্ণ ফ্ল্যাক্সসিড নারীর হৃদয়কে ভালো রাখে। স্তনে কর্কটরোগ হামলা করতে দেয় না। গাঁটের ব্যথা ও হজমজনিত সমস্যা থেকে বাঁচায়।

ঢাকায় কোটিপতি নারীরা কিভাবে ছেলের ভাড়া করছে(ভিডিও)

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

লেটুস – গর্ভবতী নারীর জন্য সবচেয়ে ভালো খাদ্য। ভিটামিন, ম্যাগনেশিয়াম ও খনিজপদার্থে ঠাসা লেটুস পিরিয়ডসের যন্ত্রণাও কমায়। ওজন নিয়ন্ত্রণে রাখে।

টোম্যাটো – বহু গবেষণায় প্রমাণিত, টোম্যাটোয় উপস্থিত লাইপোপিন স্তন ক্যান্সার মোকাবিলা করে। সেই সঙ্গে লড়ে হৃদয়জনিত রোগের সঙ্গেও।

ওয়ালনাট – কাঠবাদামে অনেক উপাদান আছে। ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড, অ্যান্টিঅক্সিডেন্টস্ থাকায় ক্যান্সার রোধ করে। বিশেষ করে স্তন ক্যান্সার। হতাশা দূর হয়। ক্যালশিয়াম, ম্যাগনেশিয়াম ও ফলিক অ্যাসিড থাকায় হাড় শক্ত হয়। রক্তের পরিমাণ বাড়ে।

গুজ়বেরি – আয়রন, ভিটামিন A ও C, ফাইবার, পটাশিয়াম, ম্যাগনেশিয়াম, ক্যালশিয়ামে সমৃদ্ধ গুজ়বেরি নারীশরীরে রোগ প্রতিরোধ শক্তি তৈরি করে। কোলেস্টেরল লেভেল নিয়ন্ত্রণে রাখে। ক্যান্সার হওয়ার প্রবণতা কমায়। হৃদযন্ত্রও কিডনিও ভালো রাখে। শরীরের ইনসুলিন হরমোনের মাত্রা বাড়িয়ে ডায়াবিটিজ় হওয়ার সম্ভাবনা কমায়। বুদ্ধির বৃদ্ধি ঘটায়। হাড় মজবুত করে। প্রচুর পরিমাণে ফাইবার থাকায় হজমশক্তিও বাড়ে। পিরিয়েডসের ব্যথাও কমে।

ফেনুগ্রিক – ভিটামিন, খনিজ পদার্থ ও ফাইটোনিউট্রিয়েন্টসে ভরপুর ফেনুগ্রিক। এর ফাইবার কোলেস্টেরল লেভেল নিয়ন্ত্রণে আসে। ফুসফুসে ক্যান্সার হতে দেয় না। হজমশক্তি বাড়ায়।

নারী মনে মিলনের ইচ্ছা জাগে যে ৯টি মুহূর্তে(ভিডিও নিউজ)

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
bdtips © 2015