Loading…

যেমন বন্ধুকে সকলের প্রয়োজন

হাত বাড়ালেই বন্ধু তো পাওয়া যায়। কিন্তু কোন বন্ধুরা জীবনের সব পরিস্থিতিতেই আমাদের দিকে হাত বাড়িয়ে দেয়? সে আমাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাঁদাই হোক, বা সেই বিভিন্ন বিষয়ে জ্ঞান দেওয়া। দেখে নিন কোন ছয় ধরনের বন্ধু আমাদের সকলের জীবনের প্রয়োজন।

কি খেলে ৩ গুণ বেড়ে যায় পুরুষের যৌন সক্ষমতা ? ডাক্তারি পরামর্শ

স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন(ভিডিও)

>

১. এই ধরনের বন্ধুরা হয় নিজেদের অভিজ্ঞতা থেকে, বা বিচার বুদ্ধি দিয়ে দারুণ সাজেশন দেন। যে কথা অন্যরা উপদেশের মতো করে বলেন, সেই কথাই এরা আপনার মনের মতো করে বুঝিয়ে বলেন। এঁদের মূল্যবান কথা জীবনের অত্যন্ত কঠিন সময়ে আপনার অক্সিজেন হয়ে ওঠে।

ঢাকায় কোটিপতি নারীরা কিভাবে ছেলের ভাড়া করছে(ভিডিও)

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

২. আপনার একটা ফোন পেলেই এই বন্ধুরা রেডি। এরাই আপনার সবচেয়ে বিশ্বাসযোগ্য বন্ধু। যাদের সঙ্গে আপনি সব মনের কথা খুলে বলতে পারেন। আপনার সমস্যা সব সময় সমাধান করতে পারেন না হয়তো এরা, কিন্তু কঠিন সময়ে আপনার পাশে থাকেন ঠিকই।

৩. এই ধরনের বন্ধুরা আমাদের সকলের জীবনের গোপন অনুপ্রেরণা। যে মোটিভেশন ও সাহসের সঙ্গে এরা নিজেদের জীবন কাটান তা আমাদের উদ্বুদ্ধ করে। এরা যেহেতু নিজেদের ইচ্ছা মতো জীবন কাটান তাই অনেক সময় বন্ধুত্ব রক্ষা করা কিছুটা সমস্যা হয়ে দাঁড়ায়। আবার বিপরীত চরিত্রের মানুষ হওয়া সত্ত্বেও আপনাদের দুজনের বন্ধুত্ব দেখে অনেকে অবাকও হন। আপনার জীবনের চেপে রাখা ইচ্ছার আয়না হন এই বন্ধুরা।

৪. এরা অনেকটা ভ্যাকুম ব্যাগের মতো। আপনার সব কথা একটুও বিরক্ত না হয়ে শুনে যান এরা। দুঃখের কথা খুলেই বলুন বা মনে জমিয়ে রাখা সব রাগ ঝেড়ে ফেলুন। এরা সব সময় আপনার কথা শুনবে ধৈর্য ধরে। সমাধান দিতে পারুন বা না পারুন অন্যের সমস্যার কথা শুনতে কত জন সময় দেন?

৫. যাকে বলে একটু সবজান্তা, জ্ঞানী গোছের। যে কোনও সমস্যায়, প্রয়োজনে এরা ঠিক কোনও না কোনও ভাবে আপনাকে সাহায্য করবেই।

৬. এরা আপনাকে ছোটবেলা থেকে চেনেন। আপনাকে বড় হতে, সফল হতে, বদলে যেতে দেখেছেন। আপনার ব্রেক আপ, সম্পর্ক, পারিবারিক কথা সব এরা জানেন। সব সময়ই আপনি এদের কাছে সমান গ্রহণযোগ্য। এদের কখনও হারাবেন না। এরা আপনার পরিবার।

নারী মনে মিলনের ইচ্ছা জাগে যে ৯টি মুহূর্তে(ভিডিও নিউজ)

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
bdtips © 2015