Loading…

কুমারী নই, স্বামী কি আমাকে মেনে নেবে?

ভাবতে অবাক লাগে এখনও আমাদের সমাজ বিয়ের আগে নারীর কুমারীত্ব নিয়ে প্রশ্ন তোলে। এখনও মনে করা হয় বিয়ের আগে সেক্স করলে মেয়েদের চরিত্র হনন হয়।

কি খেলে ৩ গুণ বেড়ে যায় পুরুষের যৌন সক্ষমতা ? ডাক্তারি পরামর্শ

স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন(ভিডিও)

>

প্রশ্ন- কুমারী নই, স্বামী কি আমাকে মেনে নেবে?

ঢাকায় কোটিপতি নারীরা কিভাবে ছেলের ভাড়া করছে(ভিডিও)

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

উত্তর : প্রথমেই বলি, একক্ষেত্রে সৎ থাকুন। যতগুলিই প্রেম করে থাকুন না কেন, একদিন শান্ত পরিস্থিতি খুঁজে হবু স্বামীকে সবটা জানান। মিথ্যের আশ্রয় নিয়ে নতুন সম্পর্কে জড়াবেন না। এতে কারোর মঙ্গল হবে না। মনে রাখবেন, সত্য যতই অপ্রিয় হোক না কেন, তার মধ্যেও সৌন্দর্য লুকিয়ে আছে। সময়ের সঙ্গে সত্যিকে মেনে নিতে পারে মানুষ। এটাই দস্তুর। আপনার সত্যি কথা শুনে তিনি প্রথমে ক্ষুব্ধ হবেন ঠিকই, কিন্তু আপনার সততার জন্য সেটা তিনি মেনে নেবেন। মনে মনে আপনাকে শ্রদ্ধা করবেন।

 

এবার আপনার মনে প্রশ্ন জাগতে পারে, যদি মেনে না নেয়? তা হলে বলি, আপনার ব্যক্তি মানুষটিকে ছেড়়ে তিনি যদি আপনার কুমারীত্ব নিয়ে বেশি বিচলিত হয়ে ওঠেন, তবে আপনার হিতেই ইতিবাচকভাবে কাজ করবে সেই প্রত্যাখ্যান। কেননা, এমন মানুষের সঙ্গে সারাজীবন ঘর করা কঠিন। বিশেষজ্ঞদের মত, যে ব্যক্তি নারীর কুমারীত্ব নিয়ে বেশি চিন্তিত, সে আর যাই হোক, নারীকে সম্মান করতে পারে না। স্বামী-স্ত্রীর সম্পর্ক দীর্ঘমেয়াদি। একবার বিয়ে হলে, তা চট করে ছেড়ে বেরিয়ে আসা কঠিন। হবু স্বামীর মানসিকতা যদি ঠিক না হয়, তার সঙ্গে আজীবন ঘর করা কঠিন!

তাই খোলাখুলি কথা বলা ভীষণ দরকার। আজকের দিনে দাঁড়িয়ে এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন যাঁর বিয়ের আগে কোনও অতীত নেই। সবার জীবনেই একজন এক্স থাকে। কেউ সেটাকে নিয়ে বাঁচে, কেউ সেটাকে ছেড়ে বাঁচে। যাঁরা ছেড়ে বাঁচেন, তাঁদের মধ্যে যদি আপনিও একজন হয়ে থাকেন, বিষয়টা হবু স্বামীকে খুলে বলুন। আর যদি প্রাক্তনের সঙ্গে আগেরই মতোই সম্পর্ক টিকিয়ে নিয়ে যেতে চান, সেটার পরিণতি ভয়ানক হতে বাধ্য।

 

ফলত, কিছুই লুকোবেন না। হবু স্বামী যদি সত্যি আপনাকে ভালোবেসে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, আপনার এই অতীতকে তিনি তোয়াক্কা করবেন না। বরং সম্মানের সঙ্গে গ্রহণ করবেন আপনার সুন্দর মনকে। মনে রাখবেন, যাঁকে ভালোবাসা যায়, তাঁর সবটুকু নিয়েই ভালোবাসতে হয়। ভালোটাকে ভালোবাসব, আর খারাপটাকে বাসব না, এরকম করলে সম্পর্কে মাধুর্য আসে না।

নারী মনে মিলনের ইচ্ছা জাগে যে ৯টি মুহূর্তে(ভিডিও নিউজ)

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
Updated: July 8, 2017 — 9:44 am
bdtips © 2015