জেনে নিন মেয়েদের না বলা ৭টি গোপন তথ্য!

1424792587সম্পর্ক ভালবাসে রহস্য। যে কোনও সম্পর্কেই রহস্যের গন্ধ থাকলে তা আলাদা মাত্রা পায়। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে রহস্য কখনও বয়ে আনে অশান্তির কালো মেঘ। আবার কখনও বা রহস্যের কারণেই একে অন্যের প্রতি আকৃ্ষ্ট হয়ে পড়েন অনেক দম্পতি। কিন্তু এমন কোন কোন জিনিস মেয়েরা কখনও তাঁর পার্টনারকে বলেন না? কি এমন বিষয় যা শেয়ার করতে লজ্জা পান গার্লস গ্রুপ? জেনে নেব তার কয়েকটা।

উদ্যোগ নেবে কে?
ডিনার পার্টির আয়োজন হোক বা শীতের ছুটিতে ফ্যামিলি ট্রিপ..মেয়েরা সবসময়ই চান যে কোনও বিষয়ে উদ্যোগী হবেন তাঁর পার্টনার। কিন্তু তা নিজে মুখে বলায় বড় অনীহা মেয়েদের। ছেলেরা উদ্যোগ নিলে মনে হয় তারা যে কোনও বিষয়ে অনেক বেশি ইনভলবড্। এমনকি এসব ক্ষেত্রে তাঁকে অনেক বেশি কেয়ারিংও মনে করেন মহিলারা।

অবাক হওয়ার খোয়াইশ
ছেলেরা মাঝে মাঝে সারপ্রাইজ গিফট দিলে খুশি হন মেয়েরা। পছন্দের বই, সিডি বা ঘুম ভাঙা সকালে একতোড়া তাজা ফুল গিফট যাই হোক না কেন বদলে দিতে পারে মেয়েদের মুড। এটা মহিলারা পুরুষদের কাছে আশা করেন। কিন্তু নিজে থেকে তাকে মনে করিয়ে দেন না। নিজেই বলে দিলে গিফটা আর সারপ্রাইজ থাকল কই?

হৃদয় হল চুরি!
মনের গোপনে সবসময়ই একটা ভয় কাজ করে মেয়েদের। তাঁর একান্ত প্রিয় পুরুষটি অন্য কোনও মেয়ের প্রেমে পড়লেন না তো! এই আশঙ্কার কথা কখনওই ছেলেদের কাছে প্রকাশ করেন না মহিলারা।

ডোন্ট টেল আ লাই
আর সবকিছু মেনে নিলেও নিজের মনের মানুষের বলা মিথ্যে কথা মেনে নিতে পারেন না মহিলারা। এ ধরনের ঘটনা ঘটলে মেয়েরা মনে মনে কষ্ট পান, কিন্তু বলতে পারেন না।

বডি ল্যাঙ্গুয়েজে বাজিমাত!
এ কথা প্রমাণিত সত্য। মেয়েদের মত ভালভাবে বডি ল্যাঙ্গুয়েজকে বুঝতে পারেন না আর কেউ। তাই অনেক কথাই পুরুষরা বলতে না চাইলেও তাদের বডি ল্যাঙ্গুয়েজে বুঝতে পারেন মহিলারা।

বয়েজ হ্যাংআউট
আড্ডা তো আমাদের রক্তে। আর সংসারে দায়িত্বের কারণে মেয়েরা অনেক সময় ‘মিস’ করলেও ছেলেরা এনজয় করেন চুটিয়ে। কিন্তু বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে বান্ধবীকে ভুলে যাবেন না প্লিজ।

স্পেস প্লেস
মেয়েরা সবসময়ই নিজেদের স্পেস চান। সেই একটুকরো আমির রাজত্বে ছেলেরা ঢুকে পড়লে অশান্তি অবধারিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015