Loading…

যোগার সাজেশনে ৫ সেক্স পজিশন

বিয়ের পর পর তনয়াকে ছাড়তেই চাইত না কুণাল। সোহাগী তনয়া কখনও বা হাঁপিয়ে উঠত বিছানায়। বছর’দুয়েকের মাথায় সংসারে ছানার আগমন। তবুও কুণালের চাহিদার কমতি নেই। ক’দিন পর থেকেই তনয়া চলনে-বলনে বেশ গিন্নি হয়ে উঠল। নতুন বউয়ের ঘোমটা পেরিয়ে শরীরে জমেছে বাড়তি মেদ। অমনি কুণালও যেন আগ্রহ হারিয়ে ফেলল। ওদের সুখী সেক্স-লাইফে জমল অন্ধকার। এ সমস্যা কি আপনারও? লজ্জায় কারুর সঙ্গে আলোচনা করতে পারছেন না? ট্রাই করতে পারেন বিভিন্ন সেক্স পজিশন। তাও আবার যোগার সাজেশন মেনে।

১) রিল্যাক্সিং মুডে সেক্স
হাঁটু ভাঁজ করে হাতদুটো রাখুন মেঝের ওপর। মাথাটা আল্প তুলে খুব ধীরে ধীরে নি:শ্বাস ছাড়ুন ও প্র:শ্বাস নিন। রিল্যাক্সিং মুডে যোগা করলে কাজে দেবে যৌনজীবনে।

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

২) আর্চ স্টাইল
আর্চ করার ভঙ্গিতে দু’টো হাত পিছনে দিয়ে মাটি ছোঁওয়ার চেষ্টা করুন। পায়ের পাতা দু’টো সমান রাখার চেষ্টা করুন। এই যোগাসনটি অভ্যেস করুন প্রতিদিন সকালে।

৩) চেয়ারে সেক্স
হাঁটু ভেঙে চেয়ারে বসার মত ভঙ্গি করুন। হাতদু’টো জড়ো করে মাথার পাশ দিয়ে সামনের দিকে এগিয়ে দিন। কোমরের ওপরের অংশ সামান্য ঝুঁকে থাকবে সামনের দিকে।

৪) সেক্স রুটিনে শিরদাঁড়া সোজা
মাটিতে বসে শিরদাঁড়া সোজা রেখে হাত দিয়ে দু’পায়ের পাতা ধরার চেষ্টা করুন। এভাবে বসে দশ থেকে কুড়ি বার নি:শ্বাস ছাড়ুন। দেখুন নিজেকে অনেক তরতাজা লাগবে।

৫) মেদহীন যৌনতা
প্রথমে উল্টো হয়ে মাটিতে শুয়ে পড়ুন। এরপর হাতে ভর দিয়ে মাটি থেকে কোমরের ওপরের অংশ তুলে ধরুন। এতে যেমন দেহে মেদ কমবে, তেমনই বিভিন্ন পজিশন ট্রাই করে জমে উঠবে আপনার সেক্স টাইম।

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
Updated: January 8, 2016 — 4:25 pm
bdtips © 2015