Loading…

আজব বিজ্ঞাপন বাড়ী কিনলে সুন্দরী বউ ফ্রি !

বাড়ি বিক্রির জন্য অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন ইন্দোনেশিয়ার এক নারী, বাড়ী কিনলে সুন্দরী বউ ফ্রি। আর দশটি বাড়ির মতো একতলা বাড়িটিতে দুটি শয়নকক্ষ, দুটি স্নানাগার, একটি গাড়ি রাখার স্থান ও একটি মাছের পুকুর রয়েছে। কিন্তু তাঁর বিজ্ঞাপনটি দেখে হুমড়ি খেয়ে পড়ছে মানুষ। কারণ বাড়ির ক্রেতার রয়েছে ‘এক বিশেষ প্রস্তাব’।

বার্তা সংস্থা এএফপির এক খবরে জানানো হয়, ইন্টারনেটে দেওয়া বিজ্ঞাপনে ওই বাড়িটি উল্লেখ করা বৈশিষ্ট্যর সঙ্গে দেওয়া বিশেষ প্রস্তাবে বলা হয়েছে, ‘আপনি যখন বাড়িটি কিনবেন, চাইলে বাড়ির মালিককে সুন্দরী বউ পেতে বিয়ের প্রস্তাব দিতে পারেন।’ বিজ্ঞাপনে বাড়ির ছবির সঙ্গে ৪০ বছর বয়সী বাড়িটির মালিক উইনা লিনার ছবি দেওয়া হয়েছে। ছবিতে লিনা বাড়ির সামনে রাখা গাড়ির পাশে দাঁড়িয়ে।

ঢাকায় কোটিপতি নারীরা কিভাবে ছেলের ভাড়া করছে(ভিডিও)

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

তবে ওই বিজ্ঞাপনে কিছু শর্ত দেওয়া হয়েছে। ‘প্রকৃত ও এক দামের’ ক্রেতাদের জন্য বিশেষ প্রস্তাবটি প্রযোজ্য হবে। ইন্দোনেশিয়ার জাভা দ্বীপের সলেমানে বাড়িটি কিনতে খরচ হবে ৯৯৯ মিলিয়ন রুপিয়া। বাংলাদেশি টাকায় যা প্রায় ৫৮ লাখ টাকা।

এ সংবাদটি প্রচার হওয়ায় সঙ্গে সঙ্গে দ্রুতই তা সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। বোল্ডিস ৯৯ নামের জনপ্রিয় একটি অনলাইন ফোরাম জানায়, ‘লি দুর্দান্ত স্মার্ট, তিনি বাড়িটি বিক্রি করবেন, আবার ক্রেতার সুন্দরী বউ হিসেবে মালিকও থেকে যাবেন।’

নারী মনে মিলনের ইচ্ছা জাগে যে ৯টি মুহূর্তে(ভিডিও নিউজ)

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
Updated: October 24, 2015 — 12:52 pm
bdtips © 2015