কোন রাশির পুরুষ কেমন

musthavesforeveryindianguysজন্মতারিখ থেকে জেনে নিন রাশি। আর রাশি মিলিয়ে জেনে নিন পুরুষের শরীর-ভাবনা।

মেষ(২১ মার্চ-১৯ এপ্রিল) মেষ রাশির পুরুষরা নেতৃত্ব দিতে ভালবাসেন। বিছানাতেও তার ব্যতিক্রম হয় না। এঁরা সবকিছুই নিয়ন্ত্রণ করতে ভালবাসেন। শারীরিকভাবেও এঁরা খুব সক্ষম। লাজুক মেয়ে মেষ রাশির পুরুষের জন্য ভাল।

বৃষ(২০ এপ্রিল-২০ মে) এরা প্যাশনেট হলেও কখনই আগ্রাসী হয়ে ওঠেন না। রোম্যান্স, ইমোশনের মধ্যেই এঁরা তৃপ্তি খুঁজে পান। বৃষ রাশির নরম মনের মেয়ে উপযুক্ত। শারীরিক সক্ষমতাকে এঁরা গুরুত্ব দেন না।

মিথুন(২১ মে-২০ জুন) এই রাশির ছেলেরা সহজে বিরক্ত হয়ে যান। এঁদের মন পেতে হলে নতুন কিছু করতে হবে। শারীরিকভাবে এঁরা বেশ আকর্ষণীয় হন।

কর্কট(২১ জুন-২২ জুলাই) এরা জীবনের অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করতে ভালবাসেন। খুনসুটির মধ্যে এরা রোম্যান্স খুঁজে পান। কর্কট রাশির পুরুষেরা শারীরিকভাবে যতটা সক্ষম তার চেয়ে বেশি সবল মানসিকভাবে।

সিংহ(২৩ জুলাই-২২ অগাস্ট) সিংহ রাশির পুরুষেরা একটু আগ্রাসী স্বভাবের। সঙ্গীর সঙ্গে রোমান্টিক মুহূর্ত কাটাতে গিয়েও অনেক সময়ে হিংস্র হয়ে ওঠেন। এঁরা সাধারণত শরীরের যত্ন নিতে ভালবাসেন।

কন্যা(২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) কন্যা রাশির পুরুষের মুখ দেখে কিছুই বোঝা যায় না। দেখতে ভোলাভালা মনে হলেও এঁরা রোমান্টিক মুহূর্তে বেশ আগ্রাসী। যদিও দুর্বলতাকে জয় করতে পারেন না।

তুলা(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) এঁরা সর্বত্র সবসময় মধ্যমণি হয়ে থাকতে চান। এঁরা ভালবাসার ব্যাপারে খুবই প্যাশনেট। তবে উগ্রতা একেবারে পছন্দের নয়। এঁদের শরীরের জোর কম হলেও মনের জোর খুব।

বৃশ্চিক(২৩ অক্টোবর-২১ নভেম্বর) এঁরা সঙ্গীর সঙ্গে ভালবাসায় হিংস্র হয়ে উঠতে পারেন। বলা হয়, ভালবাসার ক্ষেত্রে রাশি চক্রের মধ্যে সব থেকে সেরা বৃশ্চিক। শরীর সুখকে প্রাধান্য দেন এই রাশির পুরুষেরা।

ধনু(২২ নভেম্বর-২১ ডিসেম্বর) এঁরা জীবনে সবসময় অ্যাডভেঞ্চার খোঁজেন। সঙ্গীর সঙ্গে একান্ত মুহূর্ত কাটানোর ক্ষেত্রেও তাই। সব সময়ে চাই নতুন কিছু। শারীরিকভাবে এঁরা সক্ষম হতে চান।

মকর(২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) এই রাশির পুরুষেরা শরীর, মন— দুই দিয়েই সঙ্গীকে খুশি করতে পারেন। মুড ভাল থাকলে এঁরা চাইলে সব পারেন। শারীরিক ক্ষমতা কখনও বাধা হয় না।

কুম্ভ(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) এঁরা অনেকটাই অন্যরকমের। ভালবাসার ক্ষেত্রেও এঁরা এমন কিছু করতে চান, যা সবার পছন্দের হয় না। সব সময় নতুন উত্তেজনা খোঁজেন। শরীরকে বড় বেশি গুরুত্ব দেন।

মীন(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুধুই উত্তেজক মুহূর্ত কাটানো নয়, মীন রাশির জাতকরা লাভ মেকিং পছন্দ করেন। শরীরকে অস্বীকার না করেও মন দিয়ে ছুঁতে চান সঙ্গীকে। তাই এঁরা সঙ্গী হিসেবে খুবই ভাল।

Updated: October 13, 2016 — 10:49 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015