পর্নো তারকা সানি লিওন আর নেই

2016-08-04-1470330205-9703010-sunny_leone_latestHD

পর্নো তারকা সানি লিওন আর নেই।

পর্নো ছবি থেকে অনেক আগেই নিজেকে সরিয়ে নিয়েছেন সাবেক কানাডিয়ান পর্নো অভিনেত্রী সানি লিওন। কয়েক বছর ধরেই তিনি বলিউড অভিনেত্রী। নিজের শরীরী আবেদন দিয়ে যিনি প্রতিটা ছবিতেই উত্তাপ ছড়াচ্ছেন পর্দায়। ছবিতে অন্তরঙ্গ এবং চুম্বনের দৃশ্য সানির কাছে যেন ডাল ভাতের মত।

উপরের সব খবরই বেশ পুরোনো। নতুন খবর হচ্ছে পর্নো তকমা ঘুচানোর পর এবার ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা থেকেও নিজেকে সরিয়ে নিচ্ছেন বলিউডের বর্তমান সময়ের ‘সেক্স বোম্ব’ সানি লিওন। শুধু তাই নয়, চুম্বনের দৃশ্যেও আপত্তি জানাচ্ছেন ইদানিং।  সবকিছু ছেড়ে তাই সামাজিক হওয়ারই আভাস দিচ্ছেন বলিউডের এ ‘বেবি ডল।’

সম্প্রতি ইরোটিক থ্রিলার ছবি ‘বেইমান লাভ’ ছবিতে সহ-অভিনেতা রাজনিয়েশ দুগ্গলের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে আপত্তি জানান সানি। চিত্রনাট্য অনুযায়ী বেশ কয়েকটি চুম্বন দৃশ্য ছিল ছবিটিতে। যদিও এর আগে এই দুগ্গলের সঙ্গেই চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন সানি।

মোদ্দাকথা, ইরোটিক ধাঁচের এ ধরণের ছবি থেকে ধীরে ধীরে বের হয়ে আসতে চাইছেন সানি।  এক সূত্রের বরাত দিয়ে এমনটাই জানা গেছে। ‘লীলা’ ছবিতে সহ-অভিনেতা মোহিত আহলাওয়াতের সঙ্গে একটি ‘লাভ মেকিং’ দৃশ্য ছিল। কিন্তু সেটি তিনি স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দৃশ্যায়ন করেছিলেন। এ থেকেই বোঝা যায় কোন দিকে হাটছেন বেবি ডল।

Updated: August 26, 2016 — 10:52 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015