loading...

হাজারো মেয়ের সঙ্গে ধর্মগুরুর শারীরিক সম্পর্ক!

sadhu-rapeসভ্যসমাজ আজ কোথায়? বর্তমান সমজা পত্রিকা রক্ষার নামে যে নুংরামি খেলায় মেতেছে তা সামাজিক অবক্ষয় ছাড়া কিছুই না। মেয়ের যৌনতা শুদ্ধিকরণের জন্য বাবা-মানিজের মেয়েকে অন্য পুরুষের কাছে পাঠায়! চমকে উঠলেন পাঠক? হ্যাঁ ঘটনার সুত্রপাত পূর্ব আফ্রিকার দেশ মালয়।

 

আর এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গনমাধ্যম। সেখানে উল্লেখ আছে, পূর্ব আফ্রিকার দেশ মালয়। আর সেখানকার রীতি রেওয়াজ জানলে আপনি চমকে উঠবেন।

 

পবিত্রতার নামে যা করা হয় সেখানে, সেটাকে সভ্য সমাজ অসভ্যই বলবে। এখানকার মায়েরা তাদের নাবালিকা এবং কুমারী মেয়েদের অপরিচিত পুরুষের সঙ্গে শুতে পাঠান! যাতে, তার মেয়ের যৌনতার শুদ্ধিকরণ হয়!

সে দেশের বেশিরভাগ জায়গাতেই এমন ঘটনার রেওয়াজ পাওয়া যায়।

 

মাত্র কিছুদিন আগেই এক টেলিভিশন চ্যানেলে সে দেশের এক ধর্মগুরু জানান, তিনি নাকি ১০০-রও বেশি নাবালিকা এবং মহিলার সঙ্গে যৌন সম্পর্ক গড়েছেন! এরপরেও তার দাবি, এটা করলে নাকি শরীরের যৌনতার শুদ্ধিকরণ হয়! তিনি নাকি গ্রামে, গ্রামে ঘুরে বেড়ান এই রীতির জন্যই!

পাশাপাশি ওই ধার্মিক এমনও জানিয়েছেন যে, কিছু কিছু ক্ষেত্রে কোনও কোনও মেয়ে নাকি তাকে শরীরে হাত ছোঁয়াতেও দেয়নি। শুধু ১২-১৩ বছরের মেয়েরাই নয়। সে দেশের বিধবা মেয়েদেরও এমন করতে হয়!

loading...
Updated: July 30, 2016 — 11:37 am
bdtips © 2015