থানায় বিবস্ত্র হয়ে তরুণীর তুলকালাম ! (ভিডিও সহ)

nude-2ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদের একটি থানা। গত সোমবার দিন অন্যদিনের মতোই ছিল পুলিশ কর্মকর্তারা যে যারমতো কাজ করছিলো। এর মধ্যেই হঠাৎ করে থানায় এসে হাজির হন এক তরুণী। এসেই পুলিশকে শাসাতে থাকেন তিনি। আর পুলিশকে শাসাতে শাসাতেই নিজের জামাকাপড় খুলে প্রায় বিবস্ত্র হয়ে যান তিনি! আর বাইরে থেকে এই দৃশ্যটিই ক্যামেরাবন্দি করেন থানায় আসা পুলিশেরই একজন।

 

ডেইলি মেইল জানিয়েছে, বিবস্ত্র হয়ে যাওয়ার পর ওই তরুণী এক পুলিশ সদস্যকে আক্রমণ করতে উদ্যত হন। এরপর একে একে তিন পুলিশ সদস্য এসেও ওই তরুণীকে নিবৃত্ত করতে পারেননি। একপর্যায়ে ওই তরুণী নিজের পেট চাপড়ে পুলিশকে কিছু বলেন। পুরো ঘটনাটিতে ওই নারীর উত্তেজিত গলার আওয়াজ শোনা গেলেও স্পষ্ট কিছু বোঝা যায়নি- কী বলতে চেয়েছেন ওই তরুণী।

একসময় ওই তরুণী কিছুটা শান্ত হয়ে খুলে রাখা কালো ডেনিম প্যান্ট পরে নেন। তবে লাল টপস তখনো মাটিতে গড়াতে থাকে। এ ছাড়া ঘটনার সময় কোনো নারী পুলিশ সদস্যকে আশপাশে দেখা যায়নি।

 

আর জানা যায়নি, কেন এভাবে কাপড় খুলে নগ্ন হয়েছিলেন ওই তরুণী। তবে ডেইলি মেইল জানিয়েছে, ভারতে নগ্নতার জন্য আইন খুব কড়া। জনগণের জমায়েত হয় এমন স্থানে নগ্নতার শাস্তি সর্বনিম্ন তিন মাসের কারাদণ্ড।

ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক

Updated: June 2, 2016 — 12:06 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015