জানেন কি? সহবাসের সময় মেয়েরা কখন রাগ করে?

aid768017-728px-Find-a-Sex-মেয়েরা যে কোন কথায় রাগ করে আর কোন বিষয়ে মন খারাপ করে, সেটা বোঝা অনেক সময় বেশ কষ্টকর হয়ে দাঁড়ায় পুরুষদের পক্ষে। অনেক সময় আপনার প্রেমিকা বা স্ত্রী রাগ করলে আপনি তার রাগ ভাঙাতে পারেন না। কারণ বেশির ভাগ ক্ষেত্রে আপনি বুঝতেও পারেন না, কেন তিনি রাগ করেছেন! তাই আগে বুঝতে হবে, কখন প্রেমিকা বা স্ত্রী রাগ করেন?

১. মেয়েরা মিথ্যা কথা একদমই সহ্য করতে পারেন না। যত সমস্যাই হোক, তাদের সত্যিটা বলার চেষ্টা করুন। আর আপনি মিথ্যা বললে মেয়েরা ঠিকই বুঝতে পারেন।

২. ফোন করার সঙ্গে সঙ্গে ফোন না ধরলে মেয়েরা খুবই রাগ করেন। তাই যত ব্যস্ততাই থাকুক না কেন, প্রেমিকা বা স্ত্রী ফোন করার সঙ্গে সঙ্গে ফোন ধরার চেষ্টা করুন। খুব ব্যস্ত থাকলে অন্তত একটা মেসেজ করে রাখুন।

৩. মেয়েরা সারা দিনে বাড়ির বেশির ভাগ কাজ করেন। তার সেই কাজের গুরুত্ব দিন। আপনি যদি বিষয়টি এড়িয়ে গিয়ে শুধু নিজের কাজের কথা বলতে থাকেন, তা হলে সেদিন আপনার কপালে দুঃখ আছে!

৪. মেয়েরা ছোট ছোট বিষয়ে একটু বেশিই অভিমান করেন। তাই কথা দিয়ে কথা রাখার চেষ্টা করুন। বিশেষ কোনও অ্যাপয়েন্টমেন্ট মিস করবেন না।

৫. মেয়েরা কখনওই তার পরিবার বা বন্ধুদের সমালোচনা সহ্য করতে পারেন না। তাই তাদের সামনে তার আপনজনদের সমালোচনা না করাই ভাল।

৬. মেয়েরা কখনওই পছন্দ করেন না, তিনি সঙ্গে থাকা অবস্থায় অন্য কারও সঙ্গে আপনি কথা বলেন বা সেখানে সময় বেশি দেন। এতে মেয়েরা মনে করেন, আপনি তাকে অবহেলা করছেন।

৭. কখনই নিজের স্ত্রী বা প্রেমিকাকে অন্য কারও সঙ্গে তুলনা করবেন না। এতে তারা বেশ অভিমান করেন। মনে মনে কষ্টও পান।

৮. মেয়েরা অভিমান করলে অবশ্যই মানান। যদি আপনি পাত্তা না দেন তাহলে কিন্তু অভিমান আরও বেড়ে রাগে পরিণত হয়। তাই মন খারাপ হলে স্ত্রীকে একটু সময় দিন, এক সঙ্গে শপিং বা ডিনারে যান।

Updated: June 1, 2016 — 11:56 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015