যে লক্ষণ দেখে বুঝবেন কোনও মেয়ে আপনাকে চুমু খেতে চাইছে!!

kissandmakeupকোনও মেয়ের সঙ্গে একান্তে সময় কাটানোর সময়ে আপনার যদি চুমু খেতে ইচ্ছে হয় তবে দুম করে চুমু খেয়ে বসবেন না যেন। তার মনের ইচ্ছেটি বুঝে তবেই। কীভাবে বুঝবেন? নীচে ৮টি লক্ষণ জেনে নিন। তবে এর সবই স্থান-কাল-পাত্র বিশেষে পাল্টে যেতে পারে-

 
১) কথা বলার সময়ে মেয়েটি কি আপনার চোখ থেকে খালি খালি চোখ সরিয়ে নিচ্ছে আর আপনার ঠোঁটের দিকে চাইছে? অনেকে সেটা এমনিই করেন? তাই নিশ্চিত হতে আপনাকে আরও অন্য জিনিসগুলোও খেয়াল করতে হবে।
২) ডেটে বেরিয়ে সেই মেয়ে যদি খুব চনমনে থাকে এবং চেষ্টা করে আরও বেশিক্ষণ একসঙ্গে থাকতে তবে বুঝবেন আগ্রহ বেশ ভালই।
৩) গল্প করার সময়ে যদি সে বার বার নরনারীর সম্পর্ক, শরীর, নীল ছবি জাতীয় প্রসঙ্গ টেনে আনে তবে গন্ধটা কিন্তু সন্দেহজনক? অর্থাৎ চুমুর ইচ্ছেটা প্রবল হতে পারে।
৪) কথা বলার সময়ে যদি সে আপনার হাত ধরে ফেলে বা আপনি তার হাত ধরলে যদি সে ছাড়িয়ে না নেয়, তবে তো পরের স্টেপ চুমু হতে পারে। যদিও একটু সাবধান। অনেকে বদমায়েশি করেও এমনটা করতে পারে। অর্থাৎ ভাবটা দেখাবে যেন এবার চুমু খাবে খাবে কিন্তু আপনি নিজে এগিয়ে চুমু খেতে গেলেই হয়তো একটা কাণ্ড বাধাবে।

 
৫) চুমু খাবে কি না তা সবচেয়ে ভাল বোঝা যায় বডি ল্যাঙ্গোয়েজ থেকে। মেয়েটি যদি আপনার শরীরের সঙ্গে শরীর ঠেকিয়ে বসে তবে তো বোঝা খুব সহজ।
৬) আপনার স্পর্শে মেয়েটি কেমন রিঅ্যাক্ট করছে তা লক্ষ করুন। চুমু খাওয়ার ইচ্ছে না থাকলে সে সিঁটিয়ে যাবে।
৭) মেয়েটির কাছাকাছি দাঁড়িয়ে রোমান্টিক দৃষ্টিতে তাকে বার বার দেখুন। সেও যদি আপনার মুখের দিকে তাকিয়ে থাকে এবং আই কন্টাক্ট বজায় রাখে তো বুঝবেন তার প্রবল ইচ্ছে রয়েছে।
৮) খুব কাছাকাছি আসার পরে মেয়েটির শরীরী ভাষায় যদি অস্বস্তি থাকে তবে তার মানে সব সময় এটা নয় যে তার কোনও ইচ্ছে নেই। মেয়েদের লজ্জার কথা জানেন নিশ্চয়ই!

Updated: June 17, 2016 — 8:38 pm

3 Comments

Add a Comment
  1. লেখাটা বেশ ভালো

  2. আরো নতুন পোস্ট দিন আপনাদের সাইটে

  3. লাভ টিপস নিয়ে একটা পোস্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015