loading…


জেনে নিন নারীদের জন্য যৌন বিষয়ক কিছু তথ্য

কিছু ব্যাপার যা একজন পুরুষ তার নারী সঙ্গীর কাছে আশা করে। সবার সব কিছু ভাল লাগবে এমন নয়, আপনার স্বামীর মন বুঝতে চেষ্টা করুন। তার ভাল লাগা খারাপ লাগা বিষয় সম্পর্কে আপনিই সবচেয়ে ভাল বলতে পারবেন। নিম্মক্ত পদ্ধতিগুলো প্রতিদিনই চেষ্টা করবেন তা নয়। একেক সময় একেকটি ব্যবহার করে দেখুন। বৈবাহিক জীবনে একঘেয়েমি দূর করা গেলে ভালবাসার ঘনত্ব বাড়বে। নিম্নে নারীদের জন্য কিছু যৌন বিষয়ক টিপস দেয়া হলোঃ

 

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

১. ফোরপ্লে শেষে দুই হাত এবং দুই পা পাশাপাশি রেখে শুয়ে যান। পুরুষ আপনাকে তার উপযোগী আসনে তৈরি করে নিতে পছন্দ করে।

২. মিশনারী আসনে মিলনকালে পুরুষ যখন ধাক্কা দেবে, আপনিও নিচের দিক থেকে ধাক্কা দিন। এর ফলে আপানার স্বামীর মনোবল বাড়বে, সে ধরে নেবে আপনি মিলন উপভোগ করছেন।

৩. মিলনকালে মাঝে মাঝে আপনার হাটুকে বুকের (স্তনের) সাথে যথাসম্ভব জোরে চাপ দিয়ে ধরুন। আপনার স্বামী তার লিঙ্গ সঞ্চালনে সাচ্ছন্দ্য পাবে এবং একই সাথে আপনার স্তনযুগলে তার মোহ জাগবে।

৪. আপনার স্বামীর চরমানন্দ অবস্থার লক্ষন দেখলে আপনার পা দুটি যথাসম্ভব মেলে/ছড়িয়ে দিন। এতে করে সে গভীরে লিঙ্গ স্থাপন করতে পারবে এবং তার আনন্দের মাত্রা অনেক বেশি হবে।

৫. মিশনারী আসনে থাকাকালীন আপনার স্বামীর দুই কাধেঁ দুই হাত রেখে সে যখন সামনের দিকে ধাক্কা দিচ্ছে তখন সজোরে পিছনের দিকে ঠেলে দিতে চেষ্টা করুন। তার মনে হবে সে নিজের ভাল লাগার জন্য কঠোর পরিশ্রম করছে, যা তাকে আরো কর্মঠ করেছে।

৬. মিলনের শেষ দিকে চরম মুহুর্তে (পুর্ণতৃপ্তির সময়) আপনার স্বামীর চোখের দিকে কৃতজ্ঞ চোখে তাকান। সে আপনার সাথে আনন্দের লেনদেন করেছে তার প্রতিদান স্বরুপ মিলন শেষে তার কপালে ছোট্ট একটি চুমো দিন।

৭. যখন স্বামীর চরমনান্দ অর্থাৎ বীর্যপাত হচ্ছে, তখন আপনার দুই পায়ের টাকনু গিরা তার নিতম্বের উপর চাপ দিয়ে রাখুন।

loading...
Updated: May 25, 2016 — 12:33 am
bdtips © 2015