যৌন দৃশ্যের শুটিং এর সময় কি হয় (ভিডিওসহ)

যৌনতা নতুন কথা কিছু নয়। যৌনতা ও নগ্নতা নিয়ে পরীক্ষা নিরীক্ষাও কম হয়নি। যৌনতাকে শিল্পের স্তরে নিয়ে যাওয়ার চেষ্টাও চলেছে। তারই অঙ্গ হিসেবে কোনও কোনও চলচ্চিত্রে যৌন দৃশ্যে অভিনেতা-অভিনেত্রীরা লিপ্ত হয়েছেন সত্যিকারের সঙ্গমে। এগুলি পর্ন ফিল্ম নয়, মূলধারার ছবি। তা সত্ত্বেও এই সব ফিল্মের যৌন দৃশ্যগু‌লি অভিনয় নয়, প্রকৃত যৌনতা। এখানে রইল সেরকমই কিছু ফিল্মের হদিশ—

 

ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক করুন

১. অ্যান্টিক্রাইস্ট (২০০৯):
লার্স ভন ট্রায়ার পরিচালিত এই ছবিতে অভিনয় করেছিলেন উইলিয়াম ডেফো এবং শার্লট গিনসবার্গ। সন্তানের মৃত্যুর পর এক দম্পতি নানা ভৌতিক অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছে। সেই নিয়েই গড়ে উঠেছে ফিল্মের কাহিনি। ছবিতে প্রত্যক্ষ যৌনতা ছাড়াও ছিল হিংসাত্মক যৌনতার দৃশ্য। তবে ছবিতে যাঁদের সঙ্গমরত অবস্থায় দেখা গিয়েছিল তাঁরা অবশ্য ডেফো এবং গিনসবার্গ স্বয়ং নন। তাঁদের জায়গায় ব্যবহার করা হয়েছিল তাঁদের বডি ডবল।

২. এল টোপো (১৯৭১):
আলেজান্দ্রো জোদ্রোয়িস্কি পরিচালিত এই বিখ্যাত ছবিতে একটি রেপ সিন আছে। জোদ্রোয়িস্কি দাবি করেন, এই দৃশ্যের যৌনতা প্রত্যক্ষ যৌনতা। যে অভিনেত্রীকে এই দৃশ্যে ধর্ষিত হতে দেখা যায় তাঁকে নাকি রাস্তায় মদ্যপ অবস্থায় ঘুরে বেড়াতে দেখেছিলেন জোদ্রোয়িস্কি। যে কোনও মূল্যে ফিল্মে অভিনয় করতে উদগ্রীব ছিলেন সেই মহিলা। রেপ সিনটির জন্য তাঁকেই নির্বাচন করেন পরিচালক।

 

 

৩. এইট এম এম টু (২০০৫):
জে এস কারদোন পরিচালিত এই ছবি এক কূ‌টনীতিবিদ ও এক ব্ল্যাক মেলারের স্নায়ু‌র লড়াইয়ের কাহিনি অবলম্বনে তৈরি। প্রকৃত সঙ্গম, হস্থমৈথুন, যৌথ সঙ্গম— কী না ছিল এই ছবিতে।

 

 

৪. দি ব্রা‌উন বানি (২০০৩):
প্রাক্তন প্রেমিকের স্মৃতি বুকে বয়ে বেড়ানো এক মোটরসাইকেল রেসারের কাহিনি বলে এই ফিল্ম। ভিনসেন্ট গ্যালো পরিচালিত এই ফিল্মের শেষ দৃশ্যে গ্যালো এবং অভিনেত্রী ক্লো সেভিনি লিপ্ত হয়েছিলেন প্রত্যক্ষ মুখরতিতে।

৫. নাইন সঙস (২০০৪):
পরিচালক মাইকেল উইন্টারবটম এই ছবি তৈরি করেন ৮টি আলাদা রক ব্যান্ডের গাওয়া ৮টি আলাদা গান অবলম্বনে। অভিনেতা কিয়েরান ও’ ব্রায়ান আর অভিনেত্রী মারগো স্টিলে এই ফিল্মের জন্য ক্যামেরার সামনে বহুবার প্রত্যক্ষ সঙ্গমে লিপ্ত হন।

 

ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক করুন

Updated: May 10, 2016 — 1:18 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015