যে সিনেমা নীল ছবিকেও হার মানাল ! (ভিডিও)

49ভারতবাসী এখন সিনেমা দেখার নামে হলে গিয়ে পর্নোগ্রাফি দেখছে। দেশটির প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেশটির প্রথম ‘পর্নোগ্রাফি’ সিনেমা! ভারতের বিভিন্ন প্রান্তের অসংখ্য প্রেক্ষাগৃহে এই সিনেমাই এখন দেখানো হচ্ছে।

শনিবার জিনিউজের এক খবরে বলা হয়েছে, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘লাভ গেমস’ ছবিটি। ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বিতর্কে তোলপাড় হয়ে যায় বিভিন্ন সংবাদমহল।

মুকেশ ভাটের প্রযোজনায় মহেশ ভাটের পরিচালনায় গৌরব অরোরা, পত্রলেখা এবং তারা আলিশা বেরি অভিনীত ‘লাভ গেমস’ ছবিটি আদ্যোপান্ত একটি পর্নো ছবি, হল থেকে বেরিয়ে এমনটাই বলছেন সিনে বিশেষজ্ঞরা।

তাদের বক্তব্য, এর থেকে পরিচালক তো একটা পর্নোগ্রাফিই বানাতে পারতেন। কারণ হিসেবে তারা বলছেন, এই ছবিতে সেক্স ছাড়া কিছুই নেই।

তাদের মতে, এরকম ছবি কীভাবে তৈরি করা যায়। যেখানে গোটা ছবি জুড়েই রয়েছে এমন সমস্ত দৃশ্য, যা আগেই সেন্সর বোর্ডে আটকানো উচিত। এই ছবির লাইসেন্সই বা কীভাবে পাওয়া যায়, প্রশ্ন তাদের।

গত বেশ কয়েক বছর ধরে ভারতের পরিচালক-প্রযোজকরা ছবি তৈরির নামে ছবিতে বেশিই ঘনিষ্ঠ দৃশ্য দিয়ে ফেলছেন। কিন্তু সব ছবিকে ছাড়িয়ে গিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘লাভ গেমস’ ছবিটি। এতে গল্প বলতে কিছুই নেই। সবটাই পর্নোগ্রাফি। সিনেমাটির বেশ কিছু দৃশ্য পর্নোগ্রাফিকেও হার মানিয়েছে।

 

ভিডিও

Updated: April 18, 2016 — 1:34 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015