গাঁজা সেবনের টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা

newsপকেট খরচের টাকা না দেওয়ায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাবা আলম উদ্দিন ফকিরকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে ছেলে মনোয়ার উদ্দিন ফকির (৩০)।

মঙ্গলবার দুপুরে উপজেলার বড়হিত ইউনিয়নের বড়ডাংরি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুর ১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছেলে মনোয়ার উদ্দিন ফকিরকে আটক করেছে।

ঘটনা প্রসঙ্গে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় কৃষক আলম ফকিরের ছেলে মনোয়ার উদ্দিন ফকির নিয়মিত গাঁজা সেবন করে। মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে নিজের পকেট খরচের জন্য বাবা ও মা’র কাছে টাকা চায় সে। কিন্তু তারা এ টাকা দিতে আপত্তি করলে কথা কাটাকাটির সৃষ্টি হয়।

এর জের ধরে দা দিয়ে নিজেদের বাড়ির উঠানে বাবা আলম ফকিরের মাথায়, পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপায় ছেলে মনোয়ার। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলম ফকিরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, ঘটনার পরপরই দুপুর ১টার দিকে তাদের বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে একটি বিলে রেইড দিয়ে পাষণ্ড ছেলে মনোয়ার উদ্দিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান তিনি।

Updated: August 11, 2015 — 8:26 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015