loading...

আমি মেয়ে হয়ে একদিনেই ৬-৮ জন ছেলের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়েছি

Capture-40আমি অন্য সবার মতো আমারে নাম কিংবা পরিচয় গোপণ রাখতে বলবো না কারণ আমি চাই সবাই আমার সম্পর্কে জানুক,আর জানবেই না কেন,এগুলো আমি ত জানানোর জন্যই লিখছি,আমার ফ্যামিলি তে সদস্য সংখ্যা মোট পাচ জন।

আমরা দুই বোন এক ভাই এবং বাবা মা,আমার অশান্তি শুরু ছোটবেলা থেকেই,আমার বাবা একজন ব্যবসায়ী মা চাকুরীজীবী,আমরা ভাই বোনেরা কখনো তাদেরকে ঠিকমতো পাইনি,মা নিজস্ব স্বকীয়তা বজায় রেখে চাকরি করার কারণে সবসময় বাবার নির্যাতনের শিকার হতো.

আমার বড় আপা এক ছেলের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলো কিন্তু সেই ছেলে আমার আপার মতো সহজ সরল মেয়েকে ভালোবাসার ফাঁদে ফেলে ব্যাপক ধোকা দিয়েছে,এরপর থেকে আমি কোন ছেলেকেই সহ্য করতে পারিনা,আমরা মেয়েরাই কি শুধু ছেলেদের হাতের পুতুল হয়ে থাকবো….

হ্যাঁ আমি সত্য কথা বলছি স্কুল লাইফ থেকে এই পর্যন্ত আমি অনেক ছেলের সাথেই প্রেম করেছি সর্বমোট সেঞ্চুরী হবে আর কি,সবাইকে ধোকা দিয়ে ছেড়ে দিয়েছি,আপু আমি মেয়ে হয়েই একদিনে ছয় থেকে আটজন ছেলের সাথে ডেটিং করেছি তাই বলে নিজের স্বাতীত্ব কে বিসর্জন দেইনি, এমনও দিন গেছে যে সকালে একজনের সাথে ডেটিং করে দুপুরে একজনের সাথে আবার বিকেলে আরো দুইজনের সাথে আবার রাতে আরো দুইজনকে অপেক্ষায় রেখেছি.

কিন্তু আপু আমি আর পারছি না,দিনে দিনে ক্লান্ত হয়ে যাচ্ছি,এ কেমন খেলায় মেতে উঠেছি আমি,আমি জানিনা এই খেলার শেষ কোথায়,আপু নিজেকে আবার বিরত রাখতে পারছি না কারণ ওরা সবাই আমাকে চাই.

আমিতো কাওকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করতে পারবো না,কেও তো আমার অতীত জেনে আমাকে নিতে চাইবে না,আর আমার বিয়ে করার কোন ইচ্ছে ছিলো না তবুও আমার আম্মু আমাকে ভীষণ চাপ দিচ্ছে আমি স্বাভাবিক হয়ে বিয়ে না করলে উনি আত্বহত্যা করবে.

এখন আমাকে কিছু একটা বলেন যেন স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারি কারণ আমি আর আমার আম্মুকে কোন কস্ট দিতে চাইনা

loading...
Updated: April 15, 2016 — 5:12 pm
bdtips © 2015