মিমের পর এবার নগ্ন ভিডিওতে সারিকা !

vvvvলাখো ভক্তের চুখে ধুলো মেরে পর্দার আড়ালে কৃষ্ণাঙ্গ’র সঙ্গে লীলায় মেতে তা গোপন রাখতে পারেনি চ্যানেল আই লাক্স সুপার স্টার বিদ্যা সিনহা মিম। কিছুদিন আগেই তা ফাঁশ হয়ে যায় জনসম্মুখে। তবে এবার মিম নয় হৃদয় ভাঙ্গতে যাচ্ছে বাংলালিংক মেয়ে খ্যাত সুপার মডেল সারিকার ভক্তদের।

 

চ্যানেল আই লাক্স সুপার স্টার বিদ্যা সিনহা মিমের নগ্ন ভিডিও ক্লিপের মতোই সারিকারও একটি নগ্ন ভিডিও কিল্প ফাঁস হবার আশংকা করছেন অনেকেই।

 

মিমের ভিডিও ক্লিপের সূত্র ধরে জানাযায় যে , বিপিএলে বিভিন্ন ফ্র্যাঞ্জাইজিগুলো (দলের স্বত্তাধিকারীরা) বিদেশী খেলোয়াড়দের মনোরঞ্জন করতে টাকার বিনিময়ে এ দেশের কয়েকজন মডেল ও অভিনেত্রী ভাড়া করেছিল। আর এ তালিকায় শোনা যাচ্ছে সারিকা, বিন্দুসহ আরও কয়েকজন তারকার নাম।

উলেখ্য যে, গত কয়েকদিন পূর্বে চ্যানেল আই লাক্স সুপার স্টার বিদ্যা সিনহা মিমের নগ্ন ভিডিও ক্লিপ নিয়ে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছিল। মিডিয়াঙ্গনসহ অনেকের হাতেই এরই মধ্যে পৌছে গেছে আলোচিত এ ভিডিওটি। যেখানে এক কৃষ্ণাঙ্গ’র সঙ্গে লীলায় মেতেছিলেন তিনি।

 

bangladeshi-model-sarika-sexy-hot-pictureভিডিওটিতে স্পষ্টভাবেই মিমের চেহারা দেখা গেছে। তবে ঐ যুবকটি কে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে অনেকের ধারণা পর্দার এ যুবক ওয়েস্ট ইণ্ডিজের কোন ক্রিকেটার। এই ক্রিকেটারের সাথে মিমের উপস্থিতি ছিলো সস্তস্ফুর্ত ভাবে যৌন আবেদনে ভরপুর এবং প্রানবন্ত। বিদেশী ক্রিকেটারের সঙ্গে এ তারকার অন্তরঙ্গতা কি হলো- এ প্রশ্ন এখন সবার মুখে।

এর আগেও তিন্নি-হিল্লোল, চৈতি, প্রেমা, শখ, মিলা, অরুণ চৌধুরী, প্রভার নগ্ন ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে এদেশের মিডিয়াঙ্গনে।

Updated: April 11, 2016 — 12:33 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015