Loading…

ইডেন কলেজের দুই ছাত্রীর গোপণ উত্তেজক ভিডিও ফাঁস (ভিডিওসহ)

বর্তমানে তথ্যপ্রযুক্তি বদলে দিয়েছে মানুষের জীবনধারা, সমাজ এগিয়ে যাচ্ছে এই প্রযুক্তির ছোঁয়ায় সেটা বলার অপেক্ষা রাখেনা, কিন্তু অধুনা সংস্কৃতির প্রভাবে আমাদের মুল্যবোধ ক্রমেই ফিকে হয়ে যাচ্ছে সেটা কি আমরা কখনো ভেবে দেখেছি।

সাম্প্রতিক সময়ে এমন কিছু ঘটনা অনলাইনে ভাইরাল হয়েছে যেগুলো পাশ্চাত্য কোন ঘটনা নয় আমাদের দেশেই ছেলেমেয়েদেরই ঘটনা,সর্বপ্রথম শুরু হয়েছিল আজ থেকে দেড় দশক আগে আমেরিকা প্রবাসী এক বাংগালী দেশে এসে কিছু মেয়েদের কে ফাঁদে ফেলে অনৈতিক কাজ করে সেই দৃষ্টি ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়।

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

এই ঘটনার সুত্র ধরে একজন মেয়ে আত্বহত্যা পর্যন্ত করে, এরপর থেকে এই ধরনের ঘটনার সম্মুখীন হতে এই জাতী কে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

যাহোক এবার মুল আলোচনায় আসা যাক, এগুলো তো হলো ছেলেদের হাতে মেয়েদের নাজেহাল হবার কথা কিন্তু সাম্প্রতিক সময়ে মেয়েদের ভিতরে সমকামিতার হার যে চরমমাত্রায় গিয়ে পড়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। এই হার সব চেয়ে বেশী পরিবার থেকে বাইরে থাকা মেয়েদের মধেধ্য, বিশেষ করে হলে এবং মেসে থাকা মেয়েদের ভিতরে। কিছুদিন আগে একটি মেয়ে কোন একটি অনলাইন পোর্টালে নিজের করুন অবস্থার কথা বর্ণনা করেছিলো, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে সর্বপ্রথম হলে এক বড় আপুর কাছে আশ্রয় পেয়েছিল। প্রায় রাতে সেই আপু তাকে একটু অন্যভাবে আদর করতো, একদিন রুমে কেউ ছিলো না সেই সুযোগে তাকে জোর করে সমকামীতায় বাধ্য করে
নিরুপায় হয়ে মেয়েটি মুখ বুঝে সহ্য করে তারপর থেকে চলতে থাকে…. মিন্টু নামে এক চাকুরীজীবী জানিয়েছিলেন নিজের অসহায়ত্বের কথা, তার চাকুরী বাইরে হবার কারণে বউ এক মেসে থেকে পড়াশোনা করতো। সেই সুযোগে মেসের এক মেয়ের সাথে জড়িয়ে পড়ে এই অনৈতিক কান্ডের, কোনভাবেই মিন্টু তার স্ত্রী কে ফিরাতে পারেন। এই অভ্যাস নাকি মেয়েটির বিয়েতে আগেই ছিলো, অবশেষে বাধ্য হয়ে তালাক হলো…. এবার একটু অন্যভাবে একটি ভিডিও দেখুন

সম্প্রতি ইউটিউবে ইডেন কলেজের দুইটি মেয়ের সমকামীতার দৃশ্য বেরিয়েছে যেটা নিয়ে আলোচনার শেষ নেই, এখন আপনার ভিডিও টি দেখে স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগতে পারে রুমের ভিতরে শুধুমাত্র দুইটি মেয়ে তাহলে এই ভিডিও টি ছড়ালো কিভাবে, হ্যাঁ এটা আমাদের ও প্রশ্ন? হয়তো ইউটিউবে সর্বাধিক হিট করে কিছু ইনকামের আশায় ভিডিও করে এরা নিজেরাই ছেড়েছে যেটা একেবারেই অবাস্তব না। এই ধরনের ভিডিও আমাদের উঠতি বয়সী তরুণ-তরুনীদের উপর কতটা নৈতিক প্রভাব ফেলতে পারে সেটা বলার অবকাশ থাকে না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

জেনে একজন নারীর দ্রুত বীর্যপাত ঘটানোর উপায়

Loading...
Updated: April 9, 2016 — 10:07 am
bdtips © 2015