loading…


অনৈতিক কাজের সময় পার্লারে অভিযান : এক বাংলাদেশী সহ আটক ১২

মালয়েশিয়ায় ম্যাসাজ পার্লারে অভিযান চালিয়ে ১২ বিদেশী নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে একজন বাংলাদেশী পুরুষ। বাকি ১১ জন থাইল্যান্ড, ভিয়েতনাম ও ইন্দোনেশিয়ার নারী। ম্যাসাজ পার্লারে আটক বাংলাদেশী পুরুষ ম্যাসাজ করাতে গিয়েছিলেন। তবে তার সঙ্গে কোন বৈধ কাগজপত্র নেই। আটক নারীদের বয়স ২১ থেকে ৪৮ বছরের মধ্যে। এর মধ্যে রয়েছেন থাইল্যান্ডের তিন নারী। ৫ জন ভিয়েতনামের ও তিন জন ইন্দোনেশিয়ার। জোহর বারু এবং জেলাং পাতা এলাকায় তিনটি আলাদা আলাদা অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

 

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

অভিবাসন বিষয়ক উপ সহকারী পরিচালক এ. আরিভানাথান এ তথ্য দিয়েছেন মিডিয়াকে। তিনি বলেছেন, এসব পার্লারে ১৮০ রিঙ্গিত পর্যন্ত বিল হাঁকিয়ে অবৈধ ম্যাসাজ করা হয়। সেখানকার একজন কাস্টমার ছিলেন আটক বাংলাদেশী। সোমবার আলাদা এক অভিযানে পেঙ্গেরাংয়ে অনুপ্রবেশের সময় ৬ ব্যক্তিকে আটক করেছে নৌ পুলিশ। পুলিশ বলছে, এরা ইন্দোনেশিয়ার নাগরিক।

 

তারা পালিয়ে ছিল নিকটবর্তী একটি জঙ্গলে। পুলিশ একটি বোটে করে তাদেরকে পালাতে দেখে। এ সময় তাদের পিছু নিলে বোটটি আটকে যায় কাদায়। ফলে আরোহীরা বোট থেকে নেমে দৌড়াতে থাকে জঙ্গলের ভিতর দিয়ে। পুলিশ তাদের পিছু ধাওয়া করে ৩৩ বছর বয়সী এক নারীকে ধরে ফেলে। তার দেখানো পথে বাকি ৫ জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৮৫ হাজার রিঙ্গিত।

loading...
Updated: April 5, 2016 — 1:07 am
bdtips © 2015