স্বামী, বোনকে নগ্ন অবস্থাতেই রাস্তায় বের করে দিলেন স্ত্রী

nudeতাঁর যমজ বোনের সঙ্গে যে স্বামী একটা ঘোল পাকাচ্ছেন তা বেশ আঁচ করতে পেরেছিলেন স্ত্রী। কিন্তু কোনও ভাবেই হাতেনাতে ধরতে পারছিলেন না। উপায় বের করলেন বন্ধুদের পরামর্শে। জিপিএস ট্র্যাকার ব্যবহার করে ভরা রাস্তায় ফাঁস করে দিলেন স্বামী আর বোনের কম্ম!

শুধু ফাঁসই করলেন না, নগ্ন অবস্থাতেই তাঁদের গাড়ি থেকে বের করে এনে লক করে দিলেন। চিনে প্রকাশ্য রাস্তায় এই ঘটনা দেখে ততক্ষণে চক্ষু চড়কগাছ পথচারীদের। অনেকে আবার চট করে পকেট থেকে মোবাইলটি বের করে ছবি তুলেও নিলেন।

২৯ বছরের তিং সু অনেক দিন ধরেই স্বামীর সঙ্গে বোনের সম্পর্কের বিষয়টি সন্দেহ করছিলেন। কোনও উপায় না দেখে শেষে তিনি বন্ধুদের জানান। সকলের পরামর্শেই সিদ্ধান্ত নেন জিপিএস ট্র্যাকার নিয়ে স্বামীর সারাদিনের কাজকর্মে নজর রাখার। এই প্ল্যানে সফলও হন তিনি। নিজের ফোনে একটি স্পাই অ্যাপ্লিকেশন ইনস্টল করে নেন। তা থেকে জিপিএস ট্যাকারের মাধ্যমে স্বামীর মোবাইল ট্র্যাক করতে শুরু করেন। ট্র্যাক করেই জানতে পারেন স্বামী এই মুহূর্তে একটি শপিং মলের সামনে রয়েছেন।

সোজা চলে যান সেখানে। শপিং মলের সামনে দাঁডিয়ে থাকা গাড়ির মধ্যে স্বামী এবং তাঁর বোনকে নগ্ন অবস্থায় উদ্ধার করেন। তাঁদেরকে গাড়ি টেনে ওই অবস্থাতেই টেনেহিঁচড়ে বের করে আনেন। তারপর গাড়ির দরজা লক করে চাবি নিয়ে চলে যান। স্বামী নিজেদের সম্মান বাঁচাতে তখন দু’জনেই তখন দরজা খোলার মরিয়া চেষ্টা চালাতে থাকেন।

Updated: March 27, 2016 — 12:58 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015