শপিংমলে অভিনেত্রী পূজা মিশ্র-র একি তাণ্ডব (ভিডিও সহ)

news_imgকথিত আছে মানুষের অর্থ সম্পদ বেড়ে গেলে নাকি মনে অহংকার চলে আসে। ধরাকে সরা জ্ঞান করেন অর্থের মালিকরা। সেরকমই একটি কান্ড ঘটিয়েছেন ভারতের এক উঠতি অভিনেত্রী যার নাম পূজা মিশ্র । সম্প্রতি এই অভিনেত্রীর পিস্তল বের করে এক কর্মীকে মারধর করার পর খুন করার হুমকি দেয়ার একটি ভিডিও রিলিজ হয়েছে ইউটিউব-এ। অতি সম্প্রতি এই কথিত অভিনেত্রী দিল্লীর একটি নামী শপিংমলের সুপার শপে এরকমই কান্ড করে আলোচনার ঝড় তুলেছেন।

তাকে আগে কেউ ভালোভাবে চিনতোও না, কিন্তু ভারতের খুব জনপ্রিয় রিয়েলিটি শো বিগবসে অংশগ্রহন করে মোটামুটি পরিচিতি পান পূজা মিশ্র ।আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে সুপার শপের কর্মীদের নিজস্ব পিস্তল বের করে খুন করার হুমকি দেয়ার ভিডিওর পরিপ্রেক্ষিতে পূজা মিশ্র-র নামে অভিযোগ উঠেছে। এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে স্থানীয় পুলিশ জানিয়েছে, পশ্চিম দিল্লিতে করোল বাগ নামের একটি এলাকার একটি শপে রাতে এই অভিনেত্রীর ক্রিয়াকলাপ ধরা পড়েছে ক্লোস সার্কিট ক্যামেরায় । আর সেই ক্লোস সার্কিট ক্যামেরার ভিডিওতেই তার বিরুদ্ধে এই অভিযোগ প্রমানিত হয়েছে। পুলিশ আরো জানায়, সুপার শপের ভেতরেই কেনাকাটার এক পর্যায়ে এক ক্রেতার সাথে তার ঝগড়া হয়। সেই ক্রেতার সাথে ঝগড়ায় হেরে গিয়ে তিনি তার মেজাজ হারান। তারপরই তিনি তার ব্যাগে থাকা পিস্তল বের করে তান্ডব শুরু করেন।

ক্লোজ সার্কিট ক্যামেরার ভিডিও ইতিমধ্যে পুলিশের হাতে এসে পৌঁছেছে। ঘটনার নিরপেক্ষ তদন্ত শুরু করে দিয়েছে স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ। উল্লেখ্য, এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি, তবে পুলিশ জানিয়েছে তারা অভিযোগ খতিয়ে দেখছে।

Updated: March 23, 2016 — 12:21 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015