ইসলামে যে ৪ ধরনের মিলন নিষিদ্ধ (দেখুন ভিডিওতে)

bedইসলামে যে ৪ ধরনের মিলন নিষিদ্ধ!!প্রত্যেক মুসলমানের জানা অতি জরুরি! শিক্ষামুলক পরামর্শ..

লেখাটি লিখবো কিনা এ নিয়ে দুমিনিট ভাবছি । কারণ জ্ঞানীরা বলে গেছেন , “ ভাবিয়া করিও কাজ , করিয়া ভাবিও না । “
ইদানীং নারী পুরুষের বিবাহিত সেক্সুয়াল লাইফ এ কিছু কিছু সমস্যা প্রকট আকারে সামনে চলে এসেছে ।বিবাহিত জীবন গড়াচ্ছে ডিভোর্স পর্যন্ত ।অস্বাভাবিক সেক্সুয়াল লাইফের বলি হিসেবে মহিলারা মারাত্মক স্বাস্থ্য সমস্যা পি , আই , ডিতে ভুগছেন । মেডিকেল ট্রিটমেন্ট ফেইলুরের পর সার্জারি করেও শেষ রক্ষা হয়না । ব্যথা ময় এক জীবন বয়ে বেড়ান ।

 

পুরুষ নারী নির্বিশেষে যৌন বাহিত অসুখবিসুখ তো আছেই ।

আর মনের উপর যে ভয়াবহ চাপ পড়ে মেন্টাল ট্রমা তৈরি হয় সে প্রসঙ্গ নাই বা বললাম , মনের ব্যাপারটাতো চির উপেক্ষিত আমাদের সমাজে ।

কথা হল , একজন কনজারভেটিভ আর নতুন প্র্যাকটিসিং মুসলিম সর্বোপরি একজন ডাক্তার হিসেবে সমস্যাগুলো দেখে , রবি গুরুর ব্রজেশ্বরের মত জঞ্জাল দেখে পাশ কাটিয়ে চলে যাব , নাকি সুকান্তের মত , “ প্রাণ পণে সরাব জঞ্জাল “ ?

 

আসলে সময় এসেছে কিছু কিছু ব্যাপারে শালীনতার মধ্য থেকেই আলোচনা করার । কারণ আমরা অনেক কিছুই জানিনা । আমাদের শিক্ষা ব্যবস্থা এমন, দীর্ঘ ১২ বছর পড়াশুনা করে এইছ , এস , সি পাশ দিলেও কেউ না পারে ইহকালে রুটি রোজগারের ব্যবস্থা করতে , আর না হয় তার নৈতিক জ্ঞান ,যা দিয়ে সে বাকি জীবন সঠিক ভাবে চলার দিক নির্দেশনা পাবে । মাছি মারা কেরানী ছাড়া আর কিছুই হতে পারিনা আমরা । পরবর্তী উচ্চশিক্ষায় ও নৈতিক বিষয়টি কোন স্থান পায়না । তাই আমাদের জ্ঞানের অভাব আমাদের শিক্ষাব্যবস্থার দৈন্যতার উপরেই বর্তায় ।

 

তবুও একটি আশাবাদী কথা দিয়েই শুরু করি । আপনি কি জানেন ? মুসলিমদের সেক্সুয়াল লাইফকে মেডিকেলে খুবই এপ্রিশিয়েট করা হয় । গাইনি মেডিকেল বই এ মুসলিম সেক্সুয়াল বিহেভিয়ারের প্রশংসা করে লেখা থাকে , “মুসলিম ছেলেদের সারকামসেশন ( মুসলমানি ) করা থাকে তাই তাদের স্ত্রীর অমুক অসুখ কম হয় । অথবা সেক্সুয়াল ইন্টারকোর্স এ মুসলিম রা অমুক নিয়মটি ফলো করে তাই তাদের অমুক অসুখটি কম হয় । “

 

“ মুসলিমদের কি সেক্সের আলাদা নিয়ম আছে ?!? “ ঝট করে প্রশ্নটি মনে জাগে ।

আমার পরম শ্রদ্ধেয় সার্জারির প্রফেসরের উক্তি মনে পড়ে গেলো । সদা হাস্যময়ী স্যার বলেছিলেন , “ Breast feeding (নবজাতকের মায়ের দুধ পান করা ) & Sexual intercourse ( সেক্স করা) reflexly মানুষ শিখে যায় , এটা কাউকে শিখাতে হয় না । “

এখানেই কথা আছে কিন্তু। রিফলেক্সলি ঠিক জিনিসটি শিখার আগেই প্রযুক্তির অকল্যাণে বিধ্বংসী কিছু পারভার্সন ঢুকে গেছে স্বাভাবিক যৌন জীবনে ।

কিভাবে ? ইন্ডিয়ার কিছু চটি সাইট আছে ওগুলোর মূল ভিজিটর বাংলাদেশি । আর ইন্ডিয়ান ভিজিটর বাংলাদেশের ভিজিটরের অর্ধেকের ও কম । আর অনলাইন সংবাদ মাধ্যম গুলোর মূল ভিজিটর আসে অশালীন রগরগে সংবাদগুলো থেকে ।তারা দেশে এরকম সংবাদ না পেলে বিদেশ থেকে সংবাদ আমদানি করে । লক্ষ্যকরে থাকবেন এই রোজার মাসেও ভিজিটরের লোভে সানি লিওনের সংবাদ পরিবেশন থেকে বিরত হয়নি । মোবাইলে মোবাইলে অশালীন ভিডিও সহজে কিনতেও পাওয়া যায় যারা নেট ইউজ করেনা তাদের সুবিধার জন্য ।

 

তাহলে বুঝাই যায় মুসলিম প্রধান দেশ হওয়া স্বর্তেও পর্ণোগ্রাফী বাংলাদেশে দারুণ জনপ্রিয় । আর পর্ণো পড়ার সময় বা দেখার সময় আমাদের কয়জনের মনে থাকে ,এগুলি কিন্তু গুনাহ । চোখের ব্যভিচার ।

এই সহজলভ্য পর্ণো আর চটিসাইট গুলো মানুষের স্বাভাবিক যৌন জীবন কে অস্বাভাবিকতা দিয়ে রিপ্লেস করে দিয়েছে । সংসার জীবনে নেমে এসেছে অশান্তি ।
“ ভালবেসে স্ত্রীর দিকে তাকালেও সোয়াব “ এই সব হাদিস উঠে গিয়ে এসেছে , “ LOVE করে আর লাভ নেই রে পাগলা ।“

মানুষ সেক্সুয়াল লাইফ নিয়ে পুরোই বেদিশা । তারা শুধু ছুটছে । “ কই আমিতো পর্ণো ছবির পুরুষ বা মহিলাটির মত আনন্দে আত্মহারা হলাম না ।হয়ত আমার ওয়াইফ বা হাসবেন্ড ঠিক পারছেনা । কোথায় ? কোথায় আছে সেই সোনার হরিণ । কোথায় সেই আনন্দের ফোয়ারা ? সবাই পায় , আমি পাই না কেন ? “

বিবাহ বহির্ভূত সেক্স , হোমোসেক্সুয়ালিটি , এনাল সেক্স মহামারির মত ছড়িয়ে গেছে ।
দুনিয়াতে এত মজা নিলে আখেরাত কিন্তু অন্ধকার । আজ আমরা জানবো ইসলামে সেক্সুয়াল বিহেভিয়ার এ ৪ টি নিষিদ্ধ ক্ষেত্র ।

Updated: March 18, 2016 — 11:32 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015