loading…


বিবিসি-তে নগ্নতা!

বিবিসি টু-র নতুন সিরিজ ঘিরে তীব্র বিতর্ক দেখা দিল সর্বত্র। অভিযোগ, এই সিরিজে নগ্নতাকে এমনভাবে দেখানো হয়েছে, তা পর্নোগ্রাফিরই সামিল।

বিবিসি টু-তে শুরু হতে চলেছে নতুন সিরিজ ‘‘ভার্সেই’’। আর এই সিরিজটি ঘিরেই যাবতীয় বিতর্ক। বলা হচ্ছে, এই পিরিয়ড ড্রামাটি ঠাসা যৌনতায়। প্রথম পর্বেই সমকামিতা থেকে শুরু করে নগ্নতা— এসেছে সব। এমন দৃশ্যও রয়েছে যেখানে রাজা চরিত্রটি তাঁর প্রেমিকার উরুর ফাঁকে মুখ গুঁজে রয়েছে।

Loading...

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?

সাংসদ অ্যান্ড্রু ব্রাইডেন বলেছেন, ‘‘ওই সব ছবি আপনি দেখতেই পারেন। সেই সব চ্যানেলের জন্য আপনি খরচ করবেন, নিজের ইচ্ছেমতো দেখবেন। কিন্তু বিবিসি-র দর্শকদের তো আর সেই সুবিধে নেই। তাঁরা দেখতে চান না না-চান, তাঁদের টাকা দিতেই হবে।’’।
অসম্পাদিত অবস্থাতেই সিরিজটি দেখানো হবে বিবিসি টু-তে। সংস্থার হেড অফ প্রোগ্রাম সু ডিক্‌স বলেছেন, ‘‘এই নয়া সিরিজটি বিবিসি টু-র দর্শকদের কাছে একটা উপহারই হবে। যে ঐতিহাসিক পটভূমিতে এই সিরিজটি হয়েছে, তা এককথায় অনবদ্য। যেভাবে গল্পটি বলা হয়েছে, তা অসাধারণ।’’

তবে ফ্যামিলি এডুকেশন ট্রাস্ট ডিরেক্টর নরম্যান ওয়েলস বলেছেন, ‘‘পাবলিক সার্ভিস ব্রডকাস্টিং তো জনসাধারণের উপকারের জন্য। কিন্তু এই ধরনের জিনিসপত্র দেখিয়ে কার উপকার হচ্ছে, সেটা বলা মুশকিল।’’

loading...
Updated: March 15, 2016 — 11:50 pm
bdtips © 2015