জিয়া উদ্যানে আমি ১৯ বার শারীরিক সম্পর্ক করেছি, কিন্তু ও এখন

456567657_24004-520x245-11সমস্যাঃ আমাদের সম্পর্ক দুবছর হল। ও আমার ছোটবেলার পছন্দ। ওকে যখন প্রপোজ করি ও জেএসসি পরীক্ষার্থী আর আমি এইচএসসি পরীক্ষার্থী।

এ দুবছরে ওর সাথে প্রতিদিন বিকেলে জিয়া উদ্যানে খুব ঘনিষ্ট সময় পার করি। ওর সাথে জিয়া উদ্যানে আমি ১৯ বার শারীরিক সম্পর্ক করেছি। কিন্তু রিলেশনের প্রথম থেকেই ও একটা পরিচিত ছেলের সাথে রেগুলার ফোনসেক্স করে, আমাকে না জানিয়ে ঐ ছেলের সাথে দেখা করে, লিপকিস করে। পরে সেটা আমাকে বলে ফ্রেন্ড হিসেবে এসব করে। কোনভাবেই ওকে বিরত রাখতে পারছিনা। ১৪বার গডপ্রমিজ করেও রাখেনি। ও বলে শুধু আমাকেই চায় আমাকে ছাড়া বাঁচবেনা আমি কি করব?

নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণ এই ভাবে বলেন তার সমস্যার কথা।

সমাধানঃ

দেখো ভাইয়া, আমার মনে হয় না মেয়েটি তোমাকে ছাড়া মরে যাবে। এগুলো কথার কথা। মেয়েটিকে আমার মোটেও ভালো মনে হচ্ছে না। মনে রাখবে, পৃথিবীতে কেউ কারো জন্য মরে যায় না। এই মেয়েটির কাছ থেকে সরে যাওয়াই তোমার জন্য ভালো হবে, যদি না সে ওই ছেলেটির কাছ থেকে সরে যায়। আর আমার মনে হয় না এত অল্প বয়সে শারীরিক সম্পর্কে জড়ানোটা তোমাদের উচিত হচ্ছে। যে কোন সময় যে কোন দুর্ঘটনা ঘটে যেতে পারে। দুজনের জীবনই তখন অভিশাপে পরিণত হবে। আর জিয়া উদ্যানে ঘনিষ্ঠ সময় কাটাও, এটা মোটেও কোন গর্বের কথা না। বরং অত্যন্ত লজ্জাজনক একটি বিষয়। ভালোবাসা মানে শারীরিক সম্পর্ক আর পার্কে ঘনিষ্ঠ হওয়া না। ইনফ্যাক্ট, এটা ভালোবাসার কোন ক্যাটাগরিতেই পড়ে না। এসব ছেড়ে লেখাপড়ায় মন দাও। মানসিক ভালোবাসার দিকে নজর দাও। জীবনটা অনেক সুন্দর হয়ে উঠবে। এতসব আজেবাজে জিনিস নিয়ে ভাবনার সময় এখনো হয়নি।

Updated: February 27, 2016 — 12:28 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015