ছেলেরা কেন সম্পর্ক ভাঙে, তার ৭ সত্যি!

49160-chheleracheat8-2-16আজকের আধুনিক এবং দ্রুতগতির জীবনে সম্পর্কের বিচ্ছেদ কোনও নতুন ব্যাপার নয়। ব্রেক আপ এখানে প্রতিনিয়ত। প্রতিমিনিটে। সম্পর্ক যেন কাঁচের গ্লাস। সুন্দর, টলমল। কিন্তু হাত ফসকালেই গেল। সম্পর্ক তো শেষ। কিন্তু কার জন্য? পুরুষের জন্য নাকি নারীর জন্য? উত্তর একেক ক্ষেত্রে একেক রকম। কিন্তু ছেলেরা যদি সম্পর্ক ভাঙে, তাহলে সে কেন ভাঙে? জেনে নিন সম্ভাব্য উত্তরগুলো।

১) অনেক ছেলেরই এক নারীতে মন বসে না। গার্লফ্রেন্ড পুরোনো হলেই, সে তখন অন্য ফুলের নেশায় মাতে।

২) এক নারীর সঙ্গে অনেকদিন কাটিয়ে ফেলার পর, তার সেই নারীতে একঘেয়েমি আসে। নারীরা অনেক বেশি দায়িত্ববান সম্পর্কের ক্ষেত্রে। তুলনায় ছেলেরা কম।

৩) অনেক সময় পুরুষ তাঁর সামাজিক স্ট্যাটাস বাড়াতেই এক নারী থেকে অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে যায়।

৪) অনেক সময় ছেলেরাও মেয়েদের থেকে প্রতারিত হয়। ছেলেদর প্রতিহিংসা নেওয়ার ইচ্ছে বেশি থাকে। তাই পুরনো রাগের জেরেই অনেক সময় সে সম্পর্ক ভেঙে দেয়।

৫) অনেক সময় ছেলেদের মধ্যে এই ভাবনা আসে যে, সে তাঁর সঙ্গীনীর থেকে বেশি ভালো সঙ্গীনী পাওয়ার যোগ্য। তাই সে সঙ্গীনীকে ছেড়ে দেয়।

৬) ছেলেদের ক্ষেত্রে মেয়েটির থেকেও তাঁর কেরিয়ার বেশি পছন্দের হয়। কেরিয়ারের নেশায় পাগল হয়ে সঙ্গীনীর হাত ছাড়তে অনেক সময়েই ছেলেদের বাধে না।

৭) ছেলেরা অন্যেক দোষী বলতে পছন্দ করে। নিজের ব্যর্থতার দায় গার্লফ্রেন্ড কিংবা স্ত্রীকে দিয়ে সে মানসিকভাবে হাঁফ ছেড়ে বাঁচে।

Updated: February 8, 2016 — 6:56 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015