১৭ জন মেয়ে মিলে ধর্ষণ করল ১ জন ছেলেকে

image bdtipsএবার ১৭ জন মেয়ে মিলে ধর্ষণ করল এক জন ছেলেকে শিরোনামটা দেখে হয়তো সবার চোখ কপালে উঠতে পারে কিন্তু ঘটনা সত্যি এবার ১৭ জন মেয়ে মিলে ধর্ষণ করলো ১ জন ছেলেকে সেটা আবার অন্য কোথাও নয় ঘটোনা টি ঘটেছে পুর্ব কলকাতা গার্লস কলেজের হোস্টেলে।

ঘটনাটি ঘটেছে ১৮ জানুয়ারি সন্ধ্যায়, প্রতিবেশী সূত্রে জানা যায় পুর্ব কলকাতা গার্লস কলেজের পার্শে অবস্তিত তিন তলা ভবনে দুই তলা পুরো টা ছাত্রী হোষ্টেল ১৮ জানুয়ারি সন্ধ্যায় বৈদ্যতিক সমস্যার কারণে পাশের ইলেকটিক্যাল মিস্ত্রি হিরনকে ডেকে নিয়ে যায় হোষ্টেলের এক ছাত্রী কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও ফেরেননি হিরন,দেরি দেখে দোকানের কর্মচারি ধীরেন হোষ্টলে খোজ নিলে তারা তাকে বলেন হিরন কাজ শেষ করে চলে গেছে ।

তবে মূমুর্স অবস্তায় হিরনকে আজ ১৯ জানুয়ারী সকালে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে তদন্তে হিরন বর্ণনা করে তার উপর পার্শবিক নির্যাতনের কথা ।

বিখ্যাত ১০ সেক্সি নারী

তিনি বলেন কাজ শেষে চলে আসার সময় শর্বত খাওয়ার জন্য এক গ্লাস শর্বত দেন এক ছাত্রি এর পর তিনি অচেতন হয়ে পড়েন পরবর্তীতে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে হাত পা বাধা অবস্তায় আবিষ্কার করেন হোষ্টেলের এক রুমে ।

৩ পুরুষের সাথে রিচির অনৈতিক সম্পর্কের কথা জানালেন তার স্বামী

পরবর্তিতে তার শরীরে যৌন উত্তেজক ইনজেকশন পুশ করা হয় এর পর সারারাত পালাক্রমে ধর্ষণ হতে থাকেন তিনি প্রায় ১৭ জন মেয়ে তাদের যৌন বাসনা মিটিয়েছেন হিরনকে দিয়ে এক পর্যায়ে হিরন কয়েক বার জ্ঞান হারান,তারপরও ছাত্রীরা তাকে ছাড়েনি , খোজ নিয়ে জানাগেছে এই মেয়েদের মধ্যে সবাই পুর্ব কলকাতা গার্লস কলেজের কলেজের সম্মান বিভিন্ন বর্ষের ছাত্রী। এই ঘটনাই এলাকাই বসবাসরত বাসিন্দারা নিন্দা জানিয়েছেন ।

Updated: January 20, 2016 — 9:42 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015