আধাঁর পল্লীতেই নিভে যাচ্ছে শত শত তরুণীর জীবন! (ভিডিও)

OIyr4নিজের জীবনকে আমরা সবাই ভালোবাসি।জীনকে বাঁচিয়ে রাখতে সবকিছুই করতে পারি আমরা। আবার একটু ভালোভাবে বেঁচে থাকতে অন্যকে বিশ্বাস করে তার সাথেই পাড়ি জমায় অনেকে।

সেই বিশ্বাসের মানুষটিই যদি কাজ দেয়ার নাম করে বিক্রি করে দেয়, তাহলে তো তাদের জন্য পূর্বের নরকই ভালো ছিল। দেশের বিভিন্ন প্রান্তে রয়েছে অসংখ্য যৌন পল্লী। এসব যৌন পল্লীতে রয়েছে অসংখ্য শিশু, যুবতী ও মধ্যবয়সী নারী।

অসহায়, গরীব, সৎ মায়ের নির্যাতনের শিকার, প্রেমের ফাঁদ ও কাজ দেয়ার নাম করে এক শ্রেণীর মানুষরুপী নরপশুরা হাজার হাজার তরুণীকে নিয়ে এসে বিক্রি করে দিচ্ছে এসব যৌন পল্লীতে। আর এসব তরুণীদের যারা কিনে রেখেছে, তারা যুগ, যুগ ধরে একের পর এক ওইসব তরুণীকে বিক্রি করে যাচ্ছে সব বয়সী পুরুষের কাছে।

এসব তরুণীদের ৩০-৫০ হাজার টাকায় কিনে রাখলেও সুদে আসলে এদেরকে দিয়ে কামিয়ে নেয়া হয় কোটি টাকা। শুধু তাই নয়। টাকা কামানোর পাশাপাশি এদের জীবনকেও শেষ করে দেয় ওই নিষিদ্ধ পল্লীর দালালগুলো। যৌন পল্লীতে নিয়ে ওইসব তরুণীকে খাওয়ানো হয় শরীর মোটা করার ওষুধ।আর এতে করে ওই অসহায় মেয়েদের শরীরে দানাবাঁধে নানান রোগ।

অবশেষে রোগ ও শোকে ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যায় এসব তরুণীরা। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এদের রোগের মাত্রও বৃদ্ধি পেতে থাকে। ওই পল্লীতেও কমতে থাকে তাদের চাহিদা। ফলে সেই পুরনো কষ্টের জীবনই আবার ফিরে আসে তাদের অসহায় জীবনে।

এসব পল্লীতে যারা নিজেদের শরীর বিক্রি করে বেঁচে থাকার জন্যে টাকা আয় করে, তাদের সেই কষ্টার্জিত টাকার ভাগ নেয় দলাল, পুলিশসহ অনেকেই।

যৌনপল্লীর ওইসব তরুণীদে নারকীয় জীনের চিত্র দেখতে ও তাদের কষ্টে ভরা জীবনের গল্প শুনতে ও দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ভিডিও



Updated: January 18, 2016 — 11:42 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015