স্ত্রীকে সিডিউস করতে পর্ন-ক্লিপ পাঠিয়ে শ্রীঘরে স্বামী

imageস্ত্রী রেগে অন্যত্র চলে গিয়েছেন। মান ভাঙাতে ভুলেও শের খানের (নাম পরিবর্তিত) কীর্তি করবেন না। মুম্বইয়ের শের খান তাঁর স্ত্রীকে একের পর এক পর্ন-ক্লিপিংস পাঠিয়েছিলেন। বরফ গলা তো দূরের কথা, স্ত্রী তাঁকে সটান পাঠিয়েছেন হাজতে।

মুম্বইয়ের বস্ত্র ব্যবসায়ী শের খানকে (স্ত্রীর সামাজিক সুরক্ষার খাতিরে নাম পরিবর্তিত) গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন স্ত্রী।

এ পর্যন্ত নতুনত্বের কিছু নেই। এমন ঘটনা হামেশাই ঘটে থাকে। অভিনবত্ব রয়েছে অভিযোগের বয়ানে। শের খানের স্ত্রীর অভিযোগ, স্বামী তাঁকে নিয়মিত পর্নোগ্রাফির ক্লিপিংস পাঠাতেন হোয়াট্সঅ্যাপের মাধ্যমে। কারণ? রেগে অন্যত্র চলে যাওয়া স্ত্রীকে সিডিউস করার চেষ্টা। আর এই চেষ্টাই কাল হল।

শের খানের চার স্ত্রী, ১২ সন্তান। অভিযোগকারিণী তাঁর দ্বিতীয় স্ত্রী। এঁদের দুই সন্তান। শের খানের বাকি বিয়ে সম্পর্কে অভিযোগকারিণী ওয়াকবিহাল ছিলেন। তাঁর কোনও আপত্তিও ছিল না।

কিন্তু গত দু’বছর ধরে শের খানের সঙ্গে থাকেন না অভিযোগকারিণী। স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। তার মধ্যেই স্ত্রীর মান ভাঙাতে শের খান ক্রমাগত পর্ন-ক্লিপ পাঠিয়ে যাচ্ছেন বলে অভিযোগ।

এতে হিতে বিপরীত হয়েছে। স্ত্রী সটান হাজির হয়েছেন থানায়। মুম্বইয়ের নির্মল নগর থানার পুলিশকর্মীরা প্রথমে ফাঁপরে পড়েন। কেননা, অভিযুক্ত এখানে স্বামী নিজেই। কিন্তু আইনি পরামর্শের পরে তারা আর দেরি করেনি। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় শের খানকে।

Updated: January 4, 2016 — 7:44 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bdtips © 2015